সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের নৌভ্রমণ 

মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের নৌভ্রমণ 

 

মশিউর রহমান স্টাফরিপোর্টার: বিপুল উৎসাহ-উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশে মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের বার্ষিক নৌভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার হরিরামপুর উপজেলার পদ্মানদীতে এ নৌভ্রমণ অনুষ্ঠিত হয়। এসময় আন্ধার মানিক ঘাট থেকে শুরু করে করে পদ্মা নদীর বিভিন্ন স্থান ভ্রমণ শেষে হরিনার ঘাট ও আমাজনখ্যাত বন দিয়ে আনন্দ ভ্রমণের সমাপ্তি করা হয়।

আনন্দ ভ্রমণে অঃশগ্রহণ করেন মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম, সহ-সভাপতি এ.বি. খান বাবু, সাধারণ সম্পাদক এস এম নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক তজুমুদ্দিন, সহসম্পাদক দেওয়ান আবুল বাশার, কোষাধ্যক্ষ বাবুল মিয়া, কার্যকরী সদস্য মুরাদসহ জেলা প্রেসক্লাবের সকল সদস্য।  সমাপনী অনুষ্ঠানে প্রয়াত সাংবাদিক রুহুল আমিন গাজী ও ২৪ এর৷ গন অভ্যুত্থানে নিহত শহীদদের স্মরণে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিকদার শামীম আল মামুন।  জেলা প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের উৎসাহিত করে এবং এই প্রতিষ্ঠানের উত্তরোত্তর  সমৃদ্ধি কামনা করে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভি পি এ্যাড. বজলুর রহমান।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী